ইলিশ বোমা
- আলী আকবর হিমু ২৮-০৪-২০২৪

ক্রীং ক্রীং ক্রীং,
বান কি মুন্,
ইলিশ পাছার রোধে কেনো
করিস না তুই ফোন !

জঙ্গী নিয়ে প​ড়ে থাকিস​
ইরান নিয়ে ঘুমা,
ইলিশ এখন এই এলাকাই
পারমানবিক বোমা !

পদ্মা নদে পানি হলে
দেবো দু'টা ইলিশ,
ডুবো তেলে ভেজে ভেজে
পান্থা দিয়ে গিলিস​,

লাগলে মজা লাগবি তখন​
বাংলাদেশের পিঁছে,
শান্তি রক্ষি শান্তি বাঁচাবে
ভিন্ন হিসেব নিচে,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।